২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

অনুষ্ঠানিকভাবে বরিশালে সেইলরের যাত্রা শুরু

আপডেট: এপ্রিল ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
দেশের সর্বাধিক জনপ্রিয় এবং রুচিশিল পোশাকের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ‘সেইলর’ এবার বাংলার ভেনিস বরিশালে। শহরের বাংলা বাজার মোড়ে সর্ববৃহৎ শো-রুমে শুক্রবার থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ইপিলিয়ন গ্রুপের আধুনিক পোশাকের এ প্রতিষ্ঠানটি। আউটলেটটির উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল ইসলাম লিটু।
এ সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো. ইউনুস।

সকল স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ্ মুসা, চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা গেছে, ‘নগরীর আলেকান্দা এলাকাধীন বাংলাবাজার মোড় সংলগ্নে ৮ হাজার স্কয়ার ফিটের তিন তলা ভবন নিয়ে সুপরিসরে সর্ববৃহৎ এই আউটলেটটি সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে। মর্ডান ইন্টেরিয়র এবং বেশ বড় জায়গাজুড়ে মিনিমাল ডিজাইন নিয়ে সাজানো হয়েছে উদ্বোধন হতে চলা এই প্রতিষ্ঠানটি।

ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার সু-ব্যবস্থা। রয়েছে আধুনিক ট্রায়াল রুম ও ক্রেতাদের জন্য ফ্রেশরুমের ব্যবস্থা। তাছাড়া নতুন এ আউটলেটের প্রতি তলাতে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক এবং নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য। নীচতলাতে রয়েছে হোম ডেকোর আইটেম এবং বাচ্চাদের পোশাক ও একই তলায় যথারীতি মেন্সওয়্যার ও ২য় তলায় ওম্যান্স কালেকশনে সাজানো হয়েছে। যা ইতিপূর্বে বরিশালে শুরু হওয়া কোন পোশাক বিতান কিংবা ব্র্যান্ড শপে দেখা যায়নি। এছাড়া খুব শীঘ্রই নতুন জায়গায় উদ্বোধন হতে যাচ্ছে সেইলর’র আরো কয়েকটি নতুন বিক্রয় কেন্দ্র।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network