২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নলছিটিতে লকডাউনে কঠোর অবস্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা

আপডেট: এপ্রিল ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:: কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ঝালকাঠির নলছিটিতে সরকার ঘোষিত বিধিনিষেধ কার্যকরে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা শহরের বিভিন্ন পয়েন্টে ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার।

অভিযানে মাস্ক পরিধান না করে যাতায়াতের জন্য দশজনকে দুইশত টাকা করে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার। একই সাথে সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য মাইকিং ও মৌখিক প্রচারনা চালানো হয়েছে ।

উল্লেখ্য করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সাতদিনের জন্য জনসাধারণের চলাচলের উপর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। আজ সাতদিনের প্রথমদিন অতিবাহিত হলো। অভিযানের ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বলেন,সরকারের আদেশ অনুযায়ী এ অভিযান আগামী সাতদিন পর্যন্ত আপাতত চলমান থাকবে এবং করোনার সংক্রমণ ঠেকাতে সবাইকে সরকারের দেওয়া সকল বিধি নিষেধ মেনে চলার আহবান জানান ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network