১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে দুই নারীর চুলোচুলি দু’জনেই আহত

আপডেট: এপ্রিল ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
রুমা আক্তার ও ময়না আক্তার সম্পর্কে মামি-ভাগ্নি। চুলোচুলিতে আহত হওয়ায় তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার হাজিরহাট গ্রামে মঙ্গলবার সকালে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য এবং হাস্যরসের সৃষ্টি হয়েছে। ওই এলাকার সকলের মুখে মুখে দুই নারীর চুলোচুলির ঘটনা।
জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের হাজিরহাট গ্রামের জাহাঙ্গির সিকদার ও ভগ্নিপতি নিজাম মিয়ার সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। মঙ্গলবার জাহাঙ্গির সিকদার ঢাকা থেকে গ্রামের বাড়ী আসেন। বাড়ীতে এসে দেখতে পান ভগ্নিপতি নিজাম মিয়ার কলাই ডালের ভুসিতে তার ঘর নোংড়া হয়ে আছে। এনিয়ে জাহাঙ্গির সিকদারের স্ত্রী রুমা আক্তার এবং নিজাম মিয়ার কন্যা মোসাঃ ময়না আক্তারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মামি ও ভাগ্নির মধ্যে চুলোচুলি শুরু করে। দু’জনকে রক্ষায় হাসিনা, সুমা, মালেকা ও আয়শা এগিয়ে আসেন। কিন্তু তারা বহু চেষ্টা করেও থামাতে পারেনি। তাদের এ চুলোচুলির ও ডাক চিৎকার দেখতে প্রতিবেশীরা ছুটে আসেন। এতে দুজনই গুরুতর আহত হয়। আহত রুমা ও ময়নাকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুই নারীর চুলোচুলির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, দুই নারীর চুলোচুরি ঘটনায় এখন এলাকার সকলের মুখে মুখে।
আহত রুমা বলেন, আমার ঘর ডালের ভুসি দিয়ে নোংড়া করেছে ময়না। আমি এর প্রতিবাদ করলে আমাকে চুল ধরে মারধর করেছে।
আহত ময়না বলেন, ঢাকা থেকে এসেই আমার মামি রুমা গালাগাল শুরু করে। আমি এর প্রতিবাদ করলে আমাকে চুল ধরে মারধর করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলদার বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network