২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে লকডাউন বিরোধী বিক্ষোভ

আপডেট: এপ্রিল ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
স্বাস্থ্যবিধি মেনে দোকান চালু রাখার অনুমতি চেয়ে লকডাউন বিরোধী বিক্ষোভ করেছেন বরিশালের দোকান মালিক-কর্মচারীরা। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর চকবাজারে এই বিক্ষোভ হয়। পরে মিছিল নিয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ করেন তারা। চকবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ আবদুর রহিম বিক্ষোভকালে বলেন, ঘোষিত লকডাউনে সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলা। শুধুমাত্র দোকানপাট বন্ধ করে তাদের কর্মহীন করা হয়েছে। তারা আগের লকডাউনের অর্থনৈতিক ক্ষতি এখনও কাটিয়ে উঠতে পারিনি। এরমধ্যে ফের লকডাউন ঘোষণা করায় দোকান মালিক ও কর্মচারীরা চরম সংকটে পরেছে। স্বাস্থ্যনিরাপত্তা বিধি নিশ্চিতের শর্তে দোকানপাট খুলে দেওয়ার দাবি জানান তিনি।
পরে চকবাজারের দোকান মালিক ও কর্মচারীদের সাথে যোগ দেয় বরিশাল বহুমুখি সিটি মার্কেটের কর্মচারীরা। তারা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে বিক্ষোভ করতে থাকে। এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ তাদের শান্ত করে বলেন, সকল দাবি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন। পরে বিক্ষুব্ধরা তাদের কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network