২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রমজান উপলক্ষে ৬৫০টি পণ্যের দাম কমাল কাতার

আপডেট: এপ্রিল ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন রমজান মাস উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানোর ঘোষণা দিয়েছে কাতার সরকার। গতকাল সোমবার দেশটির শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয় এ ঘোষণা দেয়। এ জন্য ৬৫০টি পণ্যের একটি তালিকা প্রকাশ করেছে মন্ত্রণালয়। খবর কাতার লিভিং ডট কমের।

মন্ত্রণালয়ের এক টুইট বার্তায় বলা হয়, ২০২১ সালের রমজান উপলক্ষে ক্রেতাদের জন্য ৬৮০টি পণ্যের দামে ডিসকাউন্ট দেওয়া হয়েছে। সেসব পণ্যের তালিকা টুইটে দেওয়া হয়।

মন্ত্রণালয়ের ঘোষণা অনুযায়ী, এটি ৫ এপ্রিল থেকে কার্যকর হয়েছে এবং চলবে শেষ রোজা পর্যন্ত। এর মধ্যে উল্লেখযোগ্য পণ্যগুলো হলো চাল, পাস্তা, চিনি, ফুল, মুরগি, মিল্ক ওয়েল, মধু, মাখনসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পণ্য।

এদিকে তালিকাভুক্ত সব পণ্যের দাম কম রাখা হচ্ছে কিনা তা নিশ্চিত করতে রমজান মাসজুড়েই নিয়মিত অভিযান চালানো হবে বলেও জানিয়েছে মন্ত্রণালয়।

কাতার ক্যালেন্ডার হাইজ জানিয়েছে, দেশটির জ্যোতির্বিদ্যার গণনা অনুযায়ী, এপ্রিলের ১৩ তারিখ (মঙ্গলবার) প্রথম রোজা হওয়ার সম্ভাবনা রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network