২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৌলতখানে দুর্বৃত্তদের আগুনে পুড়ল বৃদ্ধের বসতঘর

আপডেট: এপ্রিল ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রোমানুল ইসলাম সোহেব,দৌলতখান

ভোলার দৌলতখানে দুর্বৃত্তদের দেওয়া আগুনে আব্দুল মালেক (৭৫) নামে এক বৃদ্ধের বসতঘর পুড়ে গেছে।
এতে ওই বৃদ্ধের অন্তত তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

গতকাল বুধবার (৭এপ্রিল) রাতে উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মিয়ারহাট সংলগ্ন মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ও আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল দুর্বৃত্ত তার বসতঘরে লাকড়ি’র চাউলিতে আগুন লাগিয়ে দেয়। ওই সময় পরিবার নিয়ে ভেতরেই কথাবার্তা বলছিলেন ওই বৃদ্ধ। আগুনের লেলিহান শিখা দেখে কোনো রকমে স্ত্রী-সন্তান নিয়ে ঘর থেকে বেরিয়ে পড়েন তার পুত্রবধূ আয়সা আক্তার। তবে বসতঘর থেকে কোনো আসবাবপত্র বের করতে না পারায় চোখের সামনেই পুড়ে ছাই হয়ে গেছে ।

পরে উপজেলা ফায়ারসার্ভিসের একটি ইউনিট খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এঘটনায় দৌলতখান থানা পুলিশের সদস্যরা আগুনে ক্ষতিগ্রস্ত বসতঘর পরিদর্শন করেছেন।

ওই বৃদ্ধ বলেন, বাড়িতে ১০একর জমি নিয়ে তাঁর সঙ্গে স্থানীয় একটি চক্রের বিরোধ রয়েছে। প্রতিশোধের বশবর্তী হয়ে তাদের কেউ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তিনি আরও বলেন, গত ২০দিন আগেও দুর্বৃত্তরা আরও একবার তাদের কুটার চাউলিতে আগুন দিয়ে পুড়ে দিয়েছিল। এ ঘটনায় তিনি প্রশাসনের কাছে সঠিক বিচার দাবি করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network