২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফয়েজ আহমেদ রেজা‘র “প্রেমের সাক্ষাৎকার” শুক্রবার ৩.০৫ মিনিটে চ্যানেল আই-এ

আপডেট: এপ্রিল ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
খুব শীঘ্রই আসছে নির্মাতা ফয়েজ আহমেদ রেজা’র চিত্রনাট্য ও পরিচালনায় টেলিছবি “প্রেমের সাক্ষাৎকার”। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজনায় এই টেলিছবিটি রচনা করেছেন সেজান নুর।

এই টেলিছবিতে অভিনয় করেছেন আব্দুন নুর সজল, মিষ্টি জাহান, মাসুম বাশার, সুজাত শিমুল,টুনটুনি সোবাহান।

এখানে আব্দুন নুর সজলকে মিনহাজ এবং মিষ্টি জাহানকে সুইটি চরিত্রে দেখা যাবে। সুজাত শিমুলকে ইদ্রিস, মাসুম বাশারকে খান বাহাদুর এবং টুনটুনি সোবাহানকে মিনহাজের মা রাবেয়া চরিত্রে দেখা যাবে।

খান বাহাদুরের একমাত্র কন্যা সুইটি। সুইটির জন্য খান বাহাদুরের চিন্তার শেষ নেই। এবারের ইইন্টারমিডিয়েট পরীক্ষায় ফেল করেছে সে। এ নিয়ে তিন তিন বার ফেল করেছে, ফেলের হ্যট্রিক আরকি। সুইটির একেরপর এক এমন খারাপ রেজাল্টের কারনে কেবলমাত্র তার বাবা খান বাহাদুর একা নয় পুরো এলাকার মান সম্মান টাইটানিক জাহাজের মত ডুবিয়ে দিচ্ছে। এমন দাবি নিয়েই বাহাদুরের সামনে সুইটির রেজাল্ট কার্ড নিয়ে হাজির হয় মিনহাজ। শুধু তাই নয় তার মত(মিনহাজ)ব্রিলিয়ান্ট স্টুডেন্ট থাকতে সুইটি এমন খারাপ রেজাল্ট করে কি করে! এমন কথা লোকমুখে শুনতে হচ্ছে তাকে। তাই মিনহাজ সুইটিকে পড়ানোর দায়িত্ব নিতে চায় কিন্তু সুইটি পড়তে চায় না মিনহাজের কাছে।
এইদিকে সুইটির খালাতো ভাই ইদ্রিস এসে হাজির হয় খান বাড়িতে। হবু বৌয়ের নতুন মাষ্টারের ইন্টারভিউ নিতেই ইদ্রিসের আগমন।
হাস্যকর ঘটনার মধ্যে দিয়ে গল্পের পরিসমাপ্তি ঘটবে। শুক্রবার ৩.০৫ মিনিটে জনপ্রিয় চ্যানেল (চ্যনেল আইতে) প্রচারিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network