১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নিখিলকে ছেড়ে যশকে জীবনসঙ্গী : দ্বিধায় নুসরাত

আপডেট: এপ্রিল ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দীর্ঘদিন ধরেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। আবার স্বামীকে তালাকও দিচ্ছেন না তিনি। এর মধ্যেই অভিনেতা যশের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে।

ফলে শেষ পর্যন্ত স্বামীর সঙ্গে সম্পর্ক জোড়া লাগাবেন নাকি তাকে বাদ দিয়ে যশকে নতুন করে জীবনসঙ্গী করবেন— এ নিয়ে টালিমহলে জোর আলোচনা চলছে।

এর মধ্যেই বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ভারতের লাইফস্টাইল কোচ গৌর গোপাল দাসের একটি ভিডিও শেয়ার করেন নুসরাত জাহান।
ওই ভিডিওতে সম্পর্ক নিয়ে কথা বলা হয়েছে। যার সারকথা— সমঝোতা করে যদি সম্পর্ক টিকে যায়, তবে তা করা উচিত। কিন্তু সম্পর্কটা টিকিয়ে রাখতে যদি শুধু একজনকেই বারবার সমঝোতা করতে হয়, তা হলে সেখানেই থেমে যাওয়া শ্রেয়।

হঠাৎ সম্পর্ক নিয়ে এমন ভিডিও শেয়ার করায় ধারণা করা হচ্ছে, স্বামী নিখিলের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখবেন নাকি তাকে ছেড়ে পাকাপাকিভাবে যশের কাছে যাবেন তা নিয়ে হয়তো দ্বিধাদ্বন্দ্বে আছেন নুসরাত।

তবে বিষয়টি স্পষ্ট না করলেও ব্যক্তিগত জীবনে যে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন নুসরাত, তা বোঝাই যাচ্ছে।

দুই বছর আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

অন্যদিকে ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে নুসরাতকে। সম্প্রতি তারা ডেটেও গিয়েছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network