২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আমতলীতে মোটর সাইকেল চালককে পিটিয়ে পা ভেঙ্গে এক লক্ষ টাকা ছিনতাই!

আপডেট: এপ্রিল ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
মোটর সাইকেল চালক মোঃ রুবেল মুন্সিকে (২২) পিটিয়ে পা ভেঙ্গে দিয়ে আইয়ুব আলী ও আরিফ হোসেন নামের দুইজনে এক লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ঘটনা ঘটেছে রবিবার দুপুর ১২ টার দিকে প্রকাশ্যে দিবালোকে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ পশ্চিম আমতলী এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানােেগছে, তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের মুদি মনোহরদি ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য মোঃ আজিজ হাওলাদার রবিবার বেলা ১১ টার দিকে মোটর সাইকেল চালক মোঃ রুবেল মুন্সির কাছে আমতলী জনতা ব্যাংকে টিটি করতে এক লক্ষ টাকা দেয়। ওই টাকা নিয়ে রুবেল আমতলী আসতেছিল। পথিমধ্যে আমতলী-তালতলীর আঞ্চলিক সড়কের দক্ষিণ পশ্চিম আমতলী এলাকায় ওত পেতে থাকা ছিনতাইকারী আইয়ূব আলী ও তার সহযোগী মোঃ আরিফ হোসেন তার মোটর সাইকেলের গতিরোধ করে। পরে রুবেলের কাছে টাকা চায়। রুবেল টাকা দিতে অস্বীকার করে। এতে তাকে পিটিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা এক লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। ওই ছিনতাইকারীদের মারধরে মোটর সাইকেল চালক রুবেল মুন্সির বাম পায়ের হাটু ভেঙ্গে যায়। স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম তানজিরুল ইসলাম তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছেন। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহত মোটর সাইকেল চালক রুবেল মুন্সি বলেন, কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আজিজ হাওলাদারের আমতলী জনতা ব্যাংকে টিটি করতে দেয়া এক লক্ষ টাকা নিয়ে আসতেছিলাম। দক্ষিণ পশ্চিম আমতলী আসতেই আইয়ুব আলী ও তার সহযোগী আরিফ হোসেন আমার মোটর সাইকেলের গতিরোধ করে। পরে আমাার কাছে টাকা চায়। আমি টাকা নিতে অস্বীকার করায় আমাকে পিটিয়ে টাকা নিয়ে গেছে।
কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ হাওলাদার বলেন, আমতলী জনতা ব্যাংকে টিটি করতে মোটর সাইকেল চালক রুবেলের কাছে এক লক্ষ টাকা পাঠিয়েছি। ওই টাকা পথিমধ্যে ছিনতাই করে নিয়েছে বলে শুনেছি।
আমতলী থাসার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network