২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগীতে এমপি রিমন পরিবার সদস্যদের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া অনুষ্ঠান

আপডেট: এপ্রিল ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী প্রতিনিধিঃ
বরগুনা ২ (বেতাগী, বামনা, পাথরঘাটা) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন পরিবারের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে বেতাগী উপজেলা আওয়ামী যুবলীগ। রবিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় মাগরিব বাদ উপজেলা পরিষদ জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান, সিনিয়র যুগ্ন সম্পাদক খলিলুর রহমান খান, যুগ্ন সম্পাদক আমিরুল ইসলাম পিন্টু,বেতাগী উপজেলা যুবলীগ জহিরুল ইসলাম লিটন,সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত জুয়েল রানা,সাংবাদিক এমডি রিয়াজ হোসেন উপস্থিত ছিলেন।
বেতাগী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম লিটন বলেন, বরগুনা ২ আসনের সাংসদ জননেতা শওকত হাচানুর রহমান রিমন ভাই আমাদের অভিভাবক, আমাদের ঠিকানা।তার পরিবারের অসুস্থতায় আমরা চিন্তিত।তার পরিবারের সুস্থতা কামনায় আমারা যুবলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা বেতাগীবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছি। তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করি।দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল হাই নেছারী।
প্রসঙ্গত শওকত হাচানুর রহমান রিমান বরগুনা ২ (বেতাগী, বামনা, পাথরঘাটা) সংসদীয় আসন থেকে টানা তিনবার সাংসদ নির্বাচিত হয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network