১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বামনায় অগ্নিকান্ডে ভস্মীভূত বৃদ্ধের বতসঘর

আপডেট: এপ্রিল ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মাসুদ রেজা ফয়সাল, বামনা :

বরগুনার বামনা মোঃ নজরুল ইসলাম (৬২) নামে এক বৃদ্ধের বসতঘর ভয়াবাহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার ১৩/০৪/২০২১ তারিখ দুপুর ১২ টায় উপজেলার ২নং বামনা সদর ইউনিয়নের ঢুষখালী গ্রামে জাকির মেম্বর বাড়ী এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, মঙ্গল বার বৃদ্ধ নজরুল দুপুর ১২ টার দিকে বাড়ীর সামনে দোকানে চা খেতে যায়। এসময় পুত্রবধূ খাদিজা (৩০) ঘরে টয়লেটে গেলে হঠাৎ আগুন দেখতে পেয়ে ঘর থেকে বেড়িয়ে আগুন আগুন বলে চিৎকার দিলে প্রতিবেশীরা আগুন নেভাতে এগিয়ে আসে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে অল্পসময়ের মধ্যে সমস্ত ঘর পুড়ে ভস্মীভুত হয়ে যায়। এতে করে নজরুল ইসলামের দেনা পরিশোধে নগদ ১০,০০০ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, দলিলপত্র, ভোটার আইডি, মজুদকৃত খাদ্যশষ্য ধান ও চাল, রামজান উপলক্ষ্যে আনা ইফতারি সামগ্রী, পুত্রবধু খাদিজা স্থানীয় ভাবে দর্জির কাজ করে তার কাছে প্রায় ২০/২৫ জন খদ্দেরের পোষাক প্রস্তুরের সমস্ত কাপড় ও উপার্জনের একমাত্র অবলম্বল সেলাই মেশিনটিসহ সব কিছু পুড়ে যায়।

পরে উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

দুপুর ২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিবেক সরকার, উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুমি খানম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. চৌধুরী কামরুজ্জমান, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক সাবু ঘটনা স্থল পরিদর্শন করেন। উপজেলা প্রশাসন হতে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্ত নজরুল ইসলাম চৌধুরীর পরিবারকে নগদ ৬০০০ টাকা ও ঢেউ টিন প্রদান করা হয়। নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার ক্ষতিগ্রস্ত পরিবারকে দ্রুত আরও সাহায্য সহযোগীতার আশ্বাস দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network