২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লকডাউনে ঘোষনায় আমতলী বাজারে ক্রেতাদের উপচে পড়া ভীর

আপডেট: এপ্রিল ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
লকডাউনের ঘোষনায় নিত্যপণ্য কিনতে আমতলী বাজারে ক্রেতাদের উপচে পড়া ভীর করেছে। মানুষ প্রয়োজন মত নিত্যপণ্য কিনে নিচ্ছেন। বাজার স্থিতিশীল থাকলেও লকডাউনের আতঙ্কে মানুষ নিত্যপণ্য কিনছেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রক্ষায় বুধবার সরকার দেশব্যাপী ৭ দিনের লকডাউন ঘোষনা করেছেন। লকডাউন ঘোষনায় নিত্যপণ্য কিনতে মানুষ দোকানে উপচে পড়া ভীর করেছেন। সামাজিক বিধি না মেনেই তারা হুমরি খেয়ে পণ্য কিনছেন।
মঙ্গলবার সন্ধ্যায় আমতলী বাঁধঘাট চৌরাস্তা, একে স্কুল, আল হেলাল মোড়, মিঠাবাজার, এবিএম চত্ত্বর ঘুরে দেখাগেছে, স্বাস্থ্যবিধি না মেনেই ক্রেতারা দোকানে ভীর করে পণ্য কিনে নিচ্ছেন। এদিকে লকডাউন ও রমজান উপলক্ষে বাজার স্থিতিশীল থাকলেও আতঙ্কে মানুষ নিত্যপণ্য কিনে নিচ্ছেন।
আমতলী বকুলনেছা মহিল কলেজের সহকারী অধ্যাপক মোঃ বাঝির উদ্দিন বলেন, বাজার স্থিতিশীল রয়েছে। তবে মানুষ আতঙ্কে পণ্য কিনে নিচ্ছেন।
কাউনিয়া গ্রামের ক্রেতা মোঃ কবির মৃধা বলেন, লকডাউনে ঘর থেকে বের হতে পারবো না বিধায় প্রয়োজনীয় নিত্য পণ্য কিনে নিচ্ছি।
বাঁধঘাট চৌরাস্তার মুদি মনোহরদি ব্যবসায়ী জাকির হোসেন বলেন, বাজারে পন্যের সঙ্কট নেই। কিন্তু লকডাউনের ঘোষনায় মানুষ বেশী বেশী পণ্য কিনে নিচ্ছে।
আমতলীর ইউএনও আসাদুজ্জামান বলেন, লকডাউনে মানুষ বাজার থেকে বেশী পণ্য কিনলেও খোজ নিয়ে দেখেছি বাজার স্থিতিশীল রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network