২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভারতে মদের নেশায় হ্যান্ড স্যানিটাইজার খেয়ে ৭ জনের মৃত্যু

আপডেট: এপ্রিল ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

করোনা নিয়ন্ত্রণে লকডাউনের মধ্যেই ভারতের মহারাষ্ট্রে মদ কিনতে না পেরে নেশার টানে স্যানিটাইজার খেয়ে সাতজনের মৃত্যু হয়েছে।

মহারাষ্ট্রের যাভাৎমাল জেলার বানি গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃত সাতজনই শ্রমিক ছিলেন। খবর টাইমস অব ইন্ডিয়ার ও এনডিটিভির

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিরা সবাই মদ কিনতে চেয়েছিলেন। কিন্তু লকডাউনের কারণে দোকান বন্ধ ছিল। মদের নেশায় তারা অ্যালকোহলযুক্ত হ্যান্ড স্যানিটাইজার পান করেন।

গুরুতর অসুস্থ অবস্থায় তাদের স্থানীয় একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাদের মৃত্যু হয়।

ভারতে স্যানিটাইজার খেয়ে মৃত্যুর ঘটনা অবশ্য এটিই প্রথম নয়। এর আগে সংক্রমণের প্রথম পর্যায়ে গত বছর অন্ধ্রপ্রদেশেও একই রকম ঘটনা ঘটেছিল। সেখানে মদের নেশায় স্যানিটাইজার খেয়ে ১০ জনের মৃত্যু হয়েছিল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network