৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের কুয়াকাটায় মানবেতর জীবনযাপন করছে কয়েক হাজার হোটেল কর্মচারী

নেইমারদের হারিয়ে ফাইনালের পথে ম্যানসিটি

আপডেট: এপ্রিল ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় পিএসজি। কিন্তু, এগিয়ে যাওয়ার স্বস্তি শেষ পর্যন্ত টিকল না ফরাসি শিবিরে। বিরতির পর সাত মিনিটের মধ্যে পরপর দুই গোল করে প্যারিসে নিজেদের রাঙালো ম্যানচেস্টার সিটি। পিএসজিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেল ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

গতকাল বুধবার চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে পিএসজিকে ২-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি করেন মার্কিনিয়োস। আর অতিথিদের হয়ে গোল করেন কেভিন ডে ব্রুইনে ও রিয়াদ মাহরেজ।

এই ম্যাচে জ্বলে উঠতে পারেননি কোয়ার্টার ফাইনাল ও শেষ ষোলোতে অবদান রাখা কিলিয়ান এমবাপ্পে। ব্রাজিল তারকা নেইমারও দুবার সুযোগ তৈরি করে পাননি জালের দেখা।

যদিও ম্যাচের শুরুতে এগিয়ে ছিল পিএসজিই। ১৫ মিনিটে ডান দিক থেকে অ্যাঞ্জেল ডি মারিয়ার দারুণ কর্নারে লাফিয়ে কোনাকুনি হেডে দলকে এগিয়ে নেন মার্কিনিয়োস। কিন্তু শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রাখতে পারেনি ফরাসি চ্যাম্পিয়নেরা।

বিরতির পর পিএসজিকে চমকে দেয় সিটি। ম্যাচের ৬৪ মিনিটে সিটিকে সমতায় ফেরান ডি ব্রুইনে। এরপর ৭১ মিনিটে স্কোর লাইন ২-১ করেন মাহরেজ। ফ্রি কিক থেকে বল লাফিয়ে উঠলে রক্ষণ ভাগে থাকা খেলোয়াড়দের ফাঁকি দিয়ে ঠিকানা খুঁজে নেন তিনি।

পিছিয়ে পড়ার পর ১০ জনের দলে রূপ নেয় পিএসজি। ইলকাই গিনদোয়ানকে পেছন থেকে ফাউল করে লাল কার্ড দেখেন সেনেগালের মিডফিল্ডার ইদ্রিসা গেয়ি। এরপর আর গোল পায়নি ফরাসিরা। ফলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় ফরাসি চ্যাম্পিয়নদের।

ইতিহাদ স্টেডিয়ামে সেমিফাইনালের ফিরতি লেগে আগামী মঙ্গলবার ফের মুখোমুখি হবে দুদল।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network