২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো-পংকজ নাথ এমপি

আপডেট: মে ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জয় গুহ, মেহেন্দিগঞ্জঃ বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ এর ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যুৎ সভ্যতার ৫০ বছর পরে সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে বিদ্যুতের আলোয় আলোকিত মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে নদী বিচ্ছিন্ন জাঙ্গালিয়া, চরগোপালপুর ও শ্রীপুর ইউনিয়নবাসী। আজ রবিবার সকাল-১১ টায় মাসকাটা নদীতে সাবমেরিন ক্যাবেলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ পংকজ নাথ তার বক্তব্যে বলেন, উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়ার সেই প্রতিশ্রুতি মোতাবেক সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে নদী বিচ্ছিন্ন জাঙ্গালিয়া, চরগোপালপুর ও শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ পারে মাসকাটা নদীতে ১৭০০ মিটার সাবমেরিন ক্যাবেলের উদ্বোধন করা হয়। এসময় সাংসদ পংকজ নাথ প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে অভিনন্দন জানিয়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী আব্দুল মান্নান, নির্বাহী প্রকৌশলী অনিল কুমার সরকার, সিজিএম কারিগরী আলাউদ্দিন আহমেদ, সহকারী প্রকৌশলী শাহে আলম, এজিএম সাইদুল মুরসালিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমিজ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ শাহ, সুভাষ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, ইউপি চেয়ারম্যান সামছুল বারী মনির, হারুন মোল্লা, শেখ শহিদুল ইসলাম, আবদুল কাদের ফরাজি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপ্রেশার মানুষ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network