১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ট্রাকের ধাক্কায় পুলিশের এ এসআই আকলিমা নিহত

আপডেট: মে ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইসমাইল হোসেন ইফতিয়াজ, ভোলা সংবাদদাতা :-

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারে ভোলা থেকে চরফ্যাশন গামী ঢাকা মেট্রো- ট – ১৬-৫৩৯০ ট্রাকের ধাক্কায় বোরহানউদ্দিন থানায় কর্মরত নারী এএস আই আকলিমা বেগম ঘটনাস্থলে নিহত হয়েছে। রবিবার দুপুরে কুঞ্জেরহাট বাজারে এ ঘটনা ঘটে। এসময় ট্রাকটি আটক করে পুলিশ।

মোটরসাইকেল যোগে ফকির হাট এলাকা থেকে একটি ঘটনার তদন্তকরে কুঞ্জর হাট বাজারে আসলে ট্রাকটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। ঘটনাস্থলে নারী এএস আই আকলিমা বেগম নিহত হয়।

বোরহানউদ্দিন থানায় যোগদানের পর সুনামের সাথে দায়িত্ব পালন করেছিলেন পুলিশে এ নারী এএস আই আকলিমা বেগম। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার তদন্ত চলছে পুলিশের।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network