৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের কুয়াকাটায় মানবেতর জীবনযাপন করছে কয়েক হাজার হোটেল কর্মচারী ঝিনাইদহে টাকা আদায় করতে যুবককে মারধর, মিথ্যা মামলায় বিষপানে আত্মহত্যার চেষ্টা! ৬ মে থেকে চলবে বাস-লঞ্চ : জেলার মধ্যে ভোলায় ট্রাকের ধাক্কায় পুলিশের এ এসআই আকলিমা নিহত

তালতলীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ চারজন আহত

আপডেট: মে ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ চারজন আহত হয়েছে। গুরুতর আহত তিনজনতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে সোমবার সকালে।
জানাগেছে, উপজেলার গেন্ডামারা গ্রামের সোবাহান হাওলাদারের সাথে প্রতিবেশী মোস্তফা খাঁনের সাথে একটি মামলার স্বাক্ষী নিয়ে বিরোধ চলে আসছে। সোমবার সকালে মোস্তফা খানের ২০টি রাজহাঁস সোবাহান হাওলাদারের বাড়ীর সামনে মাঠে ছেড়ে দেয় এমন দাবী সোবাহান হাওলাদারের স্ত্রী গোলভানু বেগমের। এ সময় সোবাহান হাওলাদারের স্ত্রী গোলভানু হাঁস তাদের বাড়ীর সামনে রেখে যেতে মোস্তফা খাঁনকে নিষেধ করে। এ নিয়ে সোবাহান হাওলাদার ও মোস্তফা খানের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের চারজন আহত হয়েছে। গুরুতর সোবাহান হাওলাদার তার স্ত্রী গোলভানু ও মোস্তফা খানকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।
সোবাহান হাওলাদার বলেন, মোস্তফা খাঁনের ২০টি রাজহাঁসে আমার বাড়ীর ক্ষতি করছিল আমি এর প্রতিবাদ করলে আমাকে ও আমার স্ত্রীকে পিটিয়েছে। আমি এ ঘটনায় শাস্তি দাবী করছি।
মোস্তফা খান বলেন, সোবাহান হাওলাদারের একটি মামলায় আমি স্বাক্ষী দেওয়ায় আমার উপরে ক্ষিপ্ত হয়ে অহেতুক রাজহাঁসের অজুহাত এনে আমাকে ও আমার ছেলেকে মারধর করেছে। আমি এ ঘটনার শাস্তি দাবী করছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মিজানুর রহমান বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, আহতদের চিকিৎসার পরামর্শ দেয়া হয়েছে। তিনি আরো বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network