২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার

আপডেট: মে ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মাসুদ রেজা ফয়সাল
বামনা(বরগুনা) প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস বিস্তার রোধে বিধিনিষেধ আরোপের ফলে ক্ষতিগ্রস্থ্য মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়।
মঙ্গলবার (৪ মে) উপজেলা পরিষদের সামনে সামাজিক দুরত্ত্ব বজায় রেখে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা।
এসময় উপস্থিত ছিলেন, বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবেক সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, সদর ইউপি চেয়ারম্যান চৌধুরী কামরুজ্জামান সগির, সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, মোঃ জাকির হোসাইন, মোঃ নাসির মোল্লা, মোঃ নেসার উদ্দীন, মনোতোষ হাওলাদার প্রমুখ।
বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তাও কার্যালয় সূত্রে জানাগেছে, করোনায় চলমান লগডাউনের প্রভাবে খেটে খাওয়া উপজেলার ১ শত ৯০ জন নিম্ম আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানের শুরুতে সদর ইউনিয়নের ৭০জনের মাঝে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পর্যায়ক্রমে বুকাবুনিয়া, ডৌয়াতলা ও রামনার প্রতিটি ইউনিয়নে ৪০জনকে এ উপহার প্রদান করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network