২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে শালি নিয়ে দুলাভাই উধাও

আপডেট: মে ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি ॥ স্ত্রীর আপন ছোট নবম শ্রেনী পড়ুয়া (১৪) বছরের শালী নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক লম্পট দুলাভাই। এ ঘটনায় সালী-দুলাভাইয়ের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার সমরসিংহ গ্রামের।
স্থানীয় একাধিক বাসিন্দারা জানান, আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব মজুমদারের পুত্র গোপাল মজুমদারের সাথে কয়েক বছর পূর্বে সমরসিংহ গ্রামের এক দিনমজুরের কন্যার বিয়ে হয়। গত কয়েকমাস পুর্বে গোপালের সাথে নবম শ্রেণী পড়ুয়া শালীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারই ধারাবাহিকতায় স্ত্রীর ছোটবোন নবম শ্রেণী পড়ুয়া শালীকে নিয়ে লম্পট দুলাভাই গোপাল অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।
ওই ছাত্রীর মা জানান, রবিবার সকালে পার্শ্ববর্তী বাড়িতে যাওয়ার নাম করে তার মেয়ে ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি। পরবর্তীতে জানা গেছে, তার কন্যা মেয়ে জামাতা গোপালের সাথে রয়েছে। তিনি আরও জানান, মেয়েকে ফিরিয়ে দিতে মেয়ে জামাতা গোপালকে অনুরোধ করা হলেও সোমবার সন্ধা পর্যন্ত তার কন্যাকে ফিরিয়ে দেয়া হয়নি। অপরদিকে গোপাল মজুমদারের পতিহার গ্রামের বাড়ীতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এবিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network