২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর!

আপডেট: মে ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তালাকপ্রাপ্ত চার সন্তানের জননী এক নারীকে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ও তার সহযোগীরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত নারীতে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে উপজেলার ডালাচারা গ্রামে মঙ্গলবার দুপুরে। বুধবার ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ডালাচারা গ্রামের আহত নারী গত ১০ বছর পুর্বে স্বামীর সাথে বিয়ে বিচ্ছেদ হয়। ওই সময় থেকে তিনি চার পুত্র সন্তান নিয়ে বাবার বাড়ী ডালাচারা গ্রামে বসবাস করে আসছেন। একই গ্রামে মাদকসেবী মোয়াজ্জেম প্যাদা ওই নারীকে গত দুই মাস ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি হয়নি ওই নারী। এতে ক্ষিপ্ত হয় মোয়াজ্জেম প্যাদা। মঙ্গলবার দুপুরে ওই নারী রান্না ঘরে গেলে পিছন দিক থেকে মোয়াজ্জেম তাকে ঝাপটে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে মোয়াজ্জেম ওই নারীকে বেধরক মারধর করে। তার ডাক চিৎকারে লোকজন ছুটে এলে মাদকসেবী মোয়াজ্জেম পালিয়ে যায়। দ্রুত স্বজনরা তাকে উদ্ধার করে ওইদিন সন্ধ্যায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় ওই নারী লিখিত অভিযোগ দিয়েছেন।
আহত নারী বলেন, মোয়াজ্জেম প্যাদা গত দুই মাস ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি মোয়াজ্জেমের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণে ব্যর্থ হয়ে আমাকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
অভিযুক্ত মাদকসেবী মোয়াজ্জেমের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। কিন্তু তার ছোট ভাই মোঃ জসিম প্যাদা মারধর ও ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, এটা একটি পারিবারিক বিষয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহত নারীর হাটুসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network