১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে ডাকাতির অভিযোগে ৩ ও প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

আপডেট: মে ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জে (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে গতকাল বুধবার (৫ মে) রাতে ডাকাতির অভিযোগে উপজেলার দেউলী গ্রাম থেকে ৩ ডাকাতকে এবং উপজেলার সুবিদখালী কলেজ রোড বাস স্ট্যান্ডের উত্তর দিকে রাস্তার পাশের্বর ফাকা বালুর মাঠ থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও গ্রীল কাটা যন্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

 

ডাকাতির অভিযোগে গ্রেফতারকৃতরা হলো- কাকড়াবুনিয়া ইউনিয়নের কাকড়াবুনিয়া গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে মো. রিয়াজ মিয়া (৩৭), একই গ্রামের আজম খানের ছেলে মো. জসিম খান (৩৭) ও পার্শ্ববর্তী বরগুনা জেলার চান্দখালী গ্রামে ওসমান মুসল্লীর ছেলে মো. জাকির হোসেন মুসুল্লী (৩০)।

অপরদিকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতারকৃতরা হলো- ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বড়কাইখালি গ্রামের মৃত সোমেদ হাওলাদারের ছেলে নুর আলম (৪৫), একই জেলার নলছিটি উপজেলার হদুয়া গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মোঃ রাজিব (২৫), পটুয়াখালী সদর উপজেলার পুকুরজানা গ্রামের মোজাম্মেল হাওলাদারের ছেলে নিজাম হাং (২৩), গলাচিপা থানার নলুয়াবাগী গ্রামের মৃত খোকন হাওলাদারের ছেলে সজীব (২২) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার দেইলবুক গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে শাহজাদা আকাশ (২২)।

এ তথ্য নিশ্চিত করে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিববুল্লাহ জানান, গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার কাকড়াবুনিয়া গ্রামে স্থানীয় কাকড়াবুনিয়া হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামানের বসত ঘরের জানালার গ্রীল কেটে ৪/৫জনের একটি ডাকাত দল প্রবেশ করে গৃহের সবাইকে জিম্মি করে নগদ দুই লাখ টাকা ও স্বণার্লংকারসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে করে নিয়ে যায় ।

এ ব্যাপারে ওই শিক্ষক গতকাল বুধবার মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উল্লিখিত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদেরকে পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরদিকে একই দিন রাত সাড়ে ১১ টার দিকে অত্র উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও গ্রীল কাটারসহ উল্লেখিত ওই ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network