২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ প্রদান

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি॥
পিরোজপুর কাউখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ৫টি ইউনিয়নের দুই হাজার পাঁচশত জন উপকারভোগীর মধ্যে রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা জি.আর (ক্যাশ) প্রকল্পের আওতায় মাথাপিছু ৫০০ টাকা হারে মোট বারো লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়েছে।

কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদে তার উপস্থিতিতে উপকারভোগীদের মাঝে এ অর্থ প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিএম সাইফুল ইসলাম, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, ট্যাগ অফিসার, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network