২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি ॥ পার্বত্য শান্তি চূক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ এমপির পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মাঝে উপহার বিতরণ করেন গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আবু সাঈদ নান্টু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেজবা উদ্দিন আকন প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network