২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে ফেক আইডি দিয়ে ছড়ানো হচ্ছে বিভ্রান্তি

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে বরিশারের গৌরনদী উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে একের পর এক বিভ্রান্তির ছড়ানোর পর এখন বাদ যাচ্ছেনা নারীরাও।
উপজেলার সুন্দরদী গ্রামের রুবি বেগম জানান, গত কয়েকদিন যাবত প্রতিবাদী কন্ঠস্বর নামের একটি ফেক আইডিতে আষাড়ে গল্প সাজিয়ে তার (রুবি) বিরুদ্ধে একের পর এক মিথ্যে পোস্ট করা হয়। ফলে তিনি এবং তার পরিবার এখন সামাজিক ভাবে হুমকির মুখে পরেছেন। এসব ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে তিনি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network