২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে দৃষ্টি প্রতিবন্ধী ৩০ শিশুর মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

বরিশাল সরকারি শিশু পরিবারসহ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৩০ জন শিশুর মাঝে ঈদের নতুন পোশাক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বরিশালের অন্যতম সমন্বতি সমাজ উন্নয়ন সংস্থা ( আ সি ডি এ) এর প্রতিষ্ঠাতা আনোয়ার জাহিদ এবং নির্বহী পরিচালক সালমা খান এর ব্যক্তিগত তহবিল থেকে এই সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক আল মামুন তালুকদার, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শ্যমল কৃষ্ণ সেনসহ আইসিডিএর বিভিন্ন পর্যা য়ের প্রতিনিধিরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network