২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ২০ দোকান পুড়ে ছাই

আপডেট: মে ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলার চরফ্যাশন উপজেলায় আগুনে ২০টি দোকান পুড়ে ছাই হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বিচ্ছিন্ন চর ইউনিয়ন পূর্ব চালচরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি হারুনর রশীদ বলেন, তথ্য পেয়েছি ২০টি দোকান ঘর আগুনে পুড়েছে। পুলিশ সদস্যরা তাৎক্ষণিকভাবে সেখানে উপস্থিত হয়েছে। বিষয়টি দুর্বৃত্তরা ঘটিয়েছে নাকি স্বাভাবিকভাবে হয়েছে তা তদন্ত সাপেক্ষে উদঘাটন করা হবে।

তবে স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তরা কেরোসিন দিয়ে এই অগ্নিকাণ্ড ঘটিয়েছে।

আগুনে ঢালচর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম পাটোয়ারীর তিনটি, জাহানপুর ইউপি সচিব নান্নু মাতব্বরের তিনটি, কালাম মেম্বারের দোকান ঘর পুড়ে গেছে। এছাড়া মাছের আড়তও আগুনে পুড়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network