১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
আমতলী পৌরসভার বাসুগী এলাকায় শনিবার সন্ধ্যায় ব্যাক্তি মালিকাধীন একটি ভবনে কাজ করার সময় এক শ্রমিক আহত হলে তাকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক বাঁধা দিয়ে তাদের উপর হামলা করে। হামলায় ৪ শ্রমিক ও মালিক আহত হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করেন।
জানা গেছে, আমতলী পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসুগী এলাকায় মোঃ ফারুক হোসেন কয়েকজন রাজ মিস্ত্রি নিয়ে তার ব্যাক্তি মালিকানাধীন একটি পাকা ভবন নির্মানের কাজ করছিলেন। শনিবার ছিল ওই ভবনের ছাদের ঢালাইয়ের কাজ। ঢালাইয়ের কাজের সময় বেল্লাল নামে এক শ্রমিক শাবলের আঘাতে হাতে ব্যাথা পায়। আহত বেল্লাকে চিকিৎসার জন্য অন্য শ্রমিকরা হাসপাতালে নিয়ে যেতে চাইলে কাজ বন্ধ রেখে হাসপাতালে যাওয়াকে কেন্দ্র করে মালিক ফারুকের সাথে শ্রমিকদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ফারুক শ্রমিকদের উপর হামলার করে। হামলায় মালিক ফারুক (৪০)সহ ৪ শ্রমিক নাসির (৬০), এয়াকুব গাজী (৩৫), জামাল বয়াতি (৩২) ও বেল্লাল (৪০) আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ও স্বজনরা আমতলী হাসপাতালে ভর্তি করে।
ভবন মালিক মোঃ ফারুক হোসেন বলেন, এক শ্রমিক আহত হওয়ার অজুহাতে শ্রমিকরা আমার অনেক টাকার সিমেন্ট বালু মিলানোর পর তা ফেলে রেখে চলে যেতে চাইলে আমি বাধাঁ দেই। এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে তারা আমার উপর হামলা করে। হামলায় আমি আহত হয়েছি।
শ্রমিক নাসির অভিযোগ করে বলেন, বেল্লাল নামে একজন শ্রমিক শাবলের আঘাতে আহত হলে তাকে আমরা কিছু সময়ের জন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক ফারুক বাধা দেয় এবং আমাদের উপর হামলা করে। হামলায় আমাদের ৪ জন শ্রমিক আহত হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network