২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীর ২ ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের টাকা বিতরন

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
আমতলী সদর ও গুলিশাখালী ইউনিয়নে রবিবার ১০ হাজার ৬শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহারের ৪৫০ টাকা করে মোট ৪৭ লক্ষ ৭০ হাজার টাকা বিতরন করা হয়।
আমতলী সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হল রুমে ৫হাজার ৫শ’ হত দরিদ্র পরিবারের মাঝে নগদ ৪৫০ টাকা করে মোট ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা বিতরন করা হয়। হতদরিদ্রের মাঝে টাকা বিতরন করেন আমতলী সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ মোতাহার উদ্দিন মৃধা। এ সময় উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের ট্যাগ অফিসার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মোঃ ফারুক হোসেন, সাংবাদিক মোঃ জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাদল, ইউপি সদস্য মোঃ মিলন মৃধা।
অপরদিকে গুলিশাখালী ইউনিয়ন পরিষদের ৫ হাজার ১শ’ হতদরিদ্র পরিবারের মাঝে ২২ লক্ষ ৯৫ হাজার টাকা বিতরন করেন গুলিশাখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মোঃ নুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের ট্যাগ অফিসর, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবদুল্লাহ আল মামুন, ইউপি সদস্য গোলাম সরোয়ার ছত্তার ও ইউসুব মৃধা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network