১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ঈদে ‘জমজ ১৪’: চার‍টি চরিত্রে মোশাররফ করিম

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নন্দিত অভিনেতা মোশাররফ করিম অভিনীত বেশকিছু সিরিজই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তার মধ্যে অন্যতম ‘জমজ’ নামের নাটকটি। এখানে তিনটি চরিত্রে দেখা যায় এই অভিনেতাকে। বৃদ্ধ বাবা, দুই যুবক মোশাররফ করিমের হাস্যরসে মুগ্ধ দর্শক।

সাফল্যের পাখায় ভর করেই এই সিরিজটির ১৩ পর্ব প্রচার হয়েছে তুমুল দর্শকপ্রিয়তা নিয়ে। আসছে রোজার ঈদে প্রচার হবে ‘জমজ ১৪’।

চমকপ্রদ খবর হলো, নাটকটিতে আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে দেখা গেছে মোশাররফ করিমকে। কিন্তু নতুন সিক্যুয়েলে চারটি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। বিষয়টি জানিয়েছেন নাটকটির নির্মাতা আজাদ কালাম।

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। লকডাউনের আগে গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়।

নতুন খবর হলো ‘যমজ-১৪’ নাটকে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে।

আরটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে দেখা যাবে নাটকটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network