১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা জি.আরবিতরণ

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানলয়ের অর্থায়েন উপজেলার ৫টি ইউনিয়নের ২১৭৬ জন উপকারভোগীর মধ্যে পবিত্র রমজান ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা জি.আর (ক্যাশ) প্রকল্পের আওতায় মাথাপিছু ৪৫০ টাকা হারে মোট নয় লক্ষ উনসত্তর হাজার দুইশত টাকা প্রদান করা হয়েছে। এর আগে ৫টি ইউনিয়নে ২৫০০ জনকে মাথাপিছু ৫০০ টাকা হারে মোট বারো লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়েছে।

আজ রবিবার সকালে চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদ সম্মুখে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখার উপস্থিতিতে উপকারভোগীদের মাঝে এ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, চিরাপাড়া পারসাতুরিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিএম সাইফুল ইসলাম, ট্যাগ অফিসার, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network