২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বেতাগীতে চেয়ারম্যানকে কুপিয়ে জখম করার ঘটনায় সাবেক চেয়ারম্যান আটক।

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই-আলমঃ
বরগুনার বেতাগীতে ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে কুপিয়ে জখম করার ঘটনায় ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরিফ সহ ৪ জনকে আটক করেছে বেতাগী থানা পুলিশ।
রোববার বেলা ১১ টায় বরিশালের বাকেরগঞ্জ বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
এসময়ে একই মামলার প্রধান আসামী ইউসুফ শরিফ,জাফর, শাহিন, ফারুখকে আটক করা হয়। এদের প্রত্যকের বিরুদ্ধে চেয়ারম্যান শিপনকে হত্যাচেষ্টা ছারাও একাধিক মামলা রয়েছে।
ওই মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক মো.শফিকুল ইসলাম জানান, উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপন কে প্রকাশ্যে কুপিয়ে জখম ও দুপায়ের রগ বিচ্ছিন্ন করেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফ সহ দুর্বৃত্তরা। ওই ঘটনায় ২০২০ সালের ২০ নভেম্বর আহত চেয়ারম্যান শিপনের শ্বশুর রফিকুল ইসলাম মন্টু সাবেক চেয়ারম্যানসহ ১৪ জনকে আসামি করে মামলা করা হয়।
এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ওই ঘটনার পর আসামিরা আত্নগোপণ করেন, প্রায় সাত মাস পর ৪জন আসামিকে আটক করা হয়। বাকিদের আটকের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network