২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

মানবিক ৯০ ব্যাচের মানবিকতা পেল তিন‘শ পরিবার

আপডেট: মে ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি\
পটুয়াখালীতে দুস্থ্য-অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সহায়তা দিয়েছে “মানবিক ৯০ ব্যাচ”। মঙ্গলবার পৌর শহরের আবুল কাশেম ষ্টেডিয়ামে তিন শতাধিক পরিবারের মাঝে এ সহায়তা দেয়া হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ শহীদুল্লাহ। মুলত এসএসসি ১৯৯০ ব্যাচের সংশ্লিষ্টরা সম্মিলিত ভাবে এ উদ্যোগ নিয়েছে। চলমান করোনা প্রেক্ষাপটের প্রথম ধাপ থেকেই এই সংগঠনটি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা দিয়েছেন।

এ প্রসঙ্গে মানবিক ৯০ ব্যাচের অন্যতম উদ্যোগতা ডাঃ মোঃ অহিদুজ্জামান শামীম বলেন-দেশের এই চলমান র্দুদশায় সরকারের ইতিবাচক নানা উদ্যোগে একাগ্রতা প্রকাশ করে আমরা একযোগে কাজ করছি। যারা পটুয়াখালীতে অবস্থান করছে শুধু তারা‘ই নয়। এই ব্যাচের মধ্যে রয়েছে বাঘেরহাট জেলার জেলা প্রশাসক আ.ন.ম ফয়েজুল হক জুরিক। তিনিও এখানে আর্থিক সহায়তা দিয়েছেন। দেশের যেন কোন প্রান্ত থেকে যে যার মত করে সহযোগীতা করছেন। তারই ধারাবাহিকতায় আমরা সহায়তা চালিয়ে যাচ্ছি। করোনার প্রথম ধাপ থেকে এপর্যন্ত সহায়তা প্রদান অব্যহত রেখেছি। আশাকরি আগামীতে এই কার্যক্রম চলমান থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মানবিক নব্বইয়ের কুতুবউদ্দিন মুজাহিদ, নাসির উদ্দিন, লিংকন হোসেন মহারাজ, হারুন, অ্যাড. শওকত মৃধা,অ্যাড.পলাশ, ওবায়দুল, কচিন, কবির, দোলন, নয়ন মৃধা,মাকছুদা লাইজু প্রমূখ।

সহায়তা পেয়ে হাসপাতাল রোডের ফাতেমা বেগম বলেন-লকডাউনে কাজ-কাম বন্দ। ভাবছিলাম এইবার ঈদ করতে পারুম না। কিন্তু তারা বাসা থেকে ডেকে এনে চাল,আলু,তেল,সেমাই,চিনি গুড়া দুধ দিয়েছেন। ঈদের দিন পোলাপানের মুখে একটু সেমাই দিতে পারুম। একই ভাবে জানায়-আল-আমিন, সোহাগ হাওলাদারসহ অনেকেই। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network