১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন শরীফ হোসেন বাঘা

আপডেট: মে ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মো:- ইসমাইল হোসেন ইফতিয়াজ, ভোলা সংবাদদাতা :-

ঈদুল ফিতর উপলক্ষে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: শরীফ হোসেন বাঘা।

তিনি বার্তার মাধ্যমে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে পশ্চিম ইলিশাবাসীকে বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন।

রমযানের দাবি হলো কুরআনের আলোকে একটি তাকওয়া ভিত্তিক ইসলামী নিয়মনীতি মেনে চলা।
মাহে রমজানের সিয়াম সাধনা ও ঈদুল ফিতর আমাদেরকে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে উদ্বুদ্ধ করে।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী প্রাণঘাতি ভাইরাস কোভিড-১৯ বা করোনার ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে পশ্চিম ইলিশাবাসীসহ সবার প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। ভয়াবহ এই দুর্যোগে বাংলাদেশের পরিস্থিতি প্রতিনিয়ত আরও অবনতির দিকে যাচ্ছে। লকডাউনের কারণে প্রান্তিক ও নিম্ন আয়ের মানুষ অবরুদ্ধ ও কর্মহীন হওয়ায় মানবিক বিপর্যয় সৃষ্টি হয়েছে। সরকারের দায়িত্বপ্রাপ্ত সংস্থাগুলোর ব্যবস্থাপনা, পর্যাপ্ত চিকিৎসার ও খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দিয়ে জনগণের পাশে থাকছেন।

লকডাউন এর কারণে যারা গন্তব্যস্থলে পৌঁছাতে পারেননি কেও তিনি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

অন্যদিকে আমার প্রাণের প্রিয় সংগঠন এর অন্যতম অভিভাবক, ভোলার মানুষের নয়নের মনি, আমার প্রিয় ব্যক্তি জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে অসহায় মানুষদেরকে বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network