২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে হতদরিদ্রের পাশে চিত্রনায়ক অনন্ত জলিল

আপডেট: মে ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালীর দুমকিতে চিত্রনায়ক অনন্ত জলিলের পক্ষ থেকে করোনা মহামারিতে কর্মহীন হয়ে পরা শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পাঙ্গাশিয়া ইউনিয়নের কৃতি সন্তান মোঃ আরিফুল ইসলাম।
সোমবার সকালে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের শতাধিক অসহায় হতদরিদ্রের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর এর স্থানীয় প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উপহার বিতরণকালে আরিফুল ইসলাম সকলের কাছে চিত্রনায়ক অনন্ত জলিল এর জন্যে দোয়া চান এবং তিনি বলে অন্তত জলিল স্যার সবসময় অসহায় মানুষের পাশে ছিলেন এখনো আছেন, ভবিষ্যতেও ইনশাআল্লাহ থাকবেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি তাই সকলে তার জন্য দোয়া করবেন যাতে মৃত্যুর আগ পর্যন্ত তিনি মানুষের সেবা করে যেতে পারেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network