২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

হত-দরিদ্র মানুষের মাঝে পরিবার উন্নয়ন সংস্থা খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মে ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাশন প্রতিনিধি॥
করোনা লকডাউনে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত হত-দরিদ্র মানুষের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) ।
গতকাল দুপুরে চরফ্যাশন উপজেলাধীন আছলামপুর ইউনিয়নে পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) এবং আছলামপুর সমৃদ্ধি কর্মসূচির উন্নয়নে যুব কমিটির উদ্যেগে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।ক্ষতিগ্রস্ত হত-দরিদ্র মানুষের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ধোধনকরেন পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ)-এর সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী জনাব, শংকর চন্দ্র দেবনাথ । উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আছলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব, একেএম সিরাজুল ইসলাম।
ত্রানের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি লবন ও ১টি করে সাবান।পরিবার উন্নয়ন সংস্থা(এফডিএ)-এর সিনিয়র প্রোগ্রাম সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ জানান সংস্থার নিজস্ব তহবিল থেকে এখন তারা ত্রান বিতরন শুরু করেছেন এ কার্যক্রম চলমান থাকবে। সংস্থা যেকোন দুর্যোগ মোকাবেলায় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে।
এখানে উল্লেখযোগ্য যে, গতবছরও পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) – এ কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ, ভোলা জেলা প্রশাসন, চরফ্যাশন উপজেলা প্রশাসন, পৌরসভা, সমাজসেবায়, বিভিন্ন উপকরণ সরবরাহ করেন। যেকোন প্রাকৃতিক দূর্যোগে অত্র সংস্থার সহায়তার হাত বরাবরই ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network