১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ইফতার সামগ্রী নিয়ে দ্বিতীয় দিনের মতো বরিশালের পাঁচশতাধিক মানুষের পাশে ‘অভিযাত্রিক’

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার

বরিশাল নদীবন্দর ও বাস টার্মিনাল গুলোর ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে দ্বিতীয় দিনের মতো খাদ্য সহায়তা দিয়েছে অভিযাত্রিক ফাউন্ডেশন। মঙ্গলবার পাঁচ শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী হিসেবে রান্নাকরা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে নগরীর নদী বন্দর এলাকায় দুই শতাধিক ছিন্নমূল ও দিনমজুর মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এরপর নগরীর রূপাতলী ও নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকার তিন শতাধিক অসহায় মানুষ ও পথচারীরাও পান সংগঠনটি কর্তৃক বিতরণকৃত খাদ্য সামগ্রী।

গত সোমবার এ কর্মসূচির উদ্বোধন করেন বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান ও ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ এ্যাসোসিয়েশন (এনডিবিএ) বরিশালের সভাপতি এবং শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ সভাপতি পুলক চ্যাটার্জি।

এদিনও পাঁচশতাধিক মানুষকে ইফতার হিসেবে রান্নাকরা খাবার বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণমাধ্যমকর্মী শফিক মুন্সি, অভিযাত্রিক ফাউন্ডেশনের বরিশাল জেলা শাখার সংগঠক আলীম সালেহী, রক্তিম হাসান, মুয়ীদুর রহমান বাকি সহ সংগঠনটির স্বেচ্ছাসেবী ও অন্যান্যরা।

উল্লেখ্য, ২০১০ সাল থেকে দেশের বিভিন্ন অঞ্চলের সুবিধাবঞ্চিত শিশুদের প্রাতিষ্ঠানিক শিক্ষা গ্রহণে সহায়তা করছে অভিযাত্রিক। বর্তমানে রাজধানী ঢাকা ও পটুয়াখালী জেলায় তিনটি বিদ্যালয়ে প্রায় ছয় শতাধিক শিশুকে শিক্ষা সহায়তা দিচ্ছে সংস্থাটি।এছাড়া চলমান করোনা পরিস্থিতির শুরু থেকেই সংস্থাটির পক্ষ থেকে সারাদেশে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network