২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে মানবিক সহায়তা উৎসব

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি ॥ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ (আর্থিক) মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ১১৫২টি দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ হলরুমে সুবিধাভোগীদের নিয়ে মানবিক সহায়তা উ উৎসব অনুষ্ঠিত হয়। জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন। এসময় ইউনিয়ন পরিষদেও সদস্য-সদস্যরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network