১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে দ্রুত গতিতে এগিয়ে চলছে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:: প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এর আওতায় নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের চর বহরমপুরে ঘর নির্মানের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। প্রথম পর্যায়ে ৪০টি ঘর নির্মাণের শেষ হওয়ার পর দ্বিতীয় পর্যায়ে এখন ৯৫টি ঘরের নির্মাণ কাজ চলমান।
আজ মঙ্গলবার এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, আগামী জুনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকল্পটি উদ্বোধন করবেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত চাওয়া মুজিববর্ষে বাংলার মাটিতে একটা মানুষও গৃহহীন থাকবে না। তার নির্দেশ মোতাবেক এই কাজ এগিয়ে নেয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। কাজের অগ্রগতিও সন্তোষজনক। এখন পর্যন্ত নলছিটির ১৩৫টি পরিবার প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন।
এ প্রকল্প চলমান থাকছে বলেও জানান ইউএনও রুম্পা সিকদার। এসময় তার সাথে উপস্থিত ছিলেন পিআইও বিজন কুমার খরাতি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network