১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

বানারীপাডার শ্রমিক নেতা বজলুর রহমান’র ঈদ শুভেচ্ছা বার্তা

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ সীমাহীন প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো আমরা। তবে বিশ্বব্যাপী মহামারী নিয়ে এবার দ্বিতীয় ঈদ-উল-ফিতর পালন করতে যাচ্ছি আমরা। তবে করোনা ভাইরাসের কারনে সকল কিছু সীমিত হলেও সকলের প্রতি প্রানঢালা শুভেচ্ছা ও ভালোবাসা রইল।

এভাবেই ঈদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের সাবেক শ্রমিক নেতা ও এমপির প্রতিনিধি জনাব বজলুর রহমান।

‘‘ঈদ মোবারক, সকলকে পবিত্র ঈদ-উল – ফিতরের শুভেচ্ছা৷ ঈদ সব মুসলমানদের একটি মহান উৎসর্গের দিন৷ আমরা আমাদের মনের কুপ্রবৃত্তিকে পরিহার করে হিন্দু মুসলিম খ্রিস্টান ভেদাভেদ ভূলে গিয়ে আমরা বাঙালীরা মিলে উৎসব পালন করি। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷ তবে সকলে প্রতি অনুরোধ থাকবে সাবধানতার সহিত সকল স্বাস্থ্যবীধি মেনে ঈদ- উল – ফিতর পালন করবেন

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network