১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

ভোলায় এসএসসি ব্যাচ ২০১৩ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: মে ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইসমাইল হোসেন ইফতিয়াজ, ভোলা সংবাদদাতা :-

ভোলায় ২০১৩ ব্যাচের বন্ধুদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ মে) ২৮ রমজানে সদর উপজেলার পরানগঞ্জস্থ নাজিউর রহমান ডিগ্রি কলেজ হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ মাকসুদুর রহমান। দোয়া মোনাজাতে পবিত্র মাহে রমজানের উছিলায় চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সকল বিপদ-আপদ থেকে বিশ্ব মুসমানকে রক্ষা করার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে প্রাথনা এবং এই পবিত্র মাসের উছিলায় সকল কবরবাসীদের আজাব ক্ষমার জন্য দোয়া করা হয়।

ব্যাচ ২০১৩ এর ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র এটিএম ফিরোজ কিবরিয়ার সার্বিক তত্বাবধানে, উপস্থিত বন্ধুদের সার্বিক সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন, রাকিব হাওলাদার, আল-আমিন মিরাজ, মোঃ শান্ত, মোঃ শাহিন, ইমরান নাজির, আব্দুর রহিম আকন, ইউসুফ পালোয়ান, ইমরান নাজির, রাসেল হোসেন, মোঃ আরিফ, মোঃ নয়ন, মোঃ আজাদ, মোঃ অপু, মোঃ নাঈম, মোঃ সাইদুল ইসলাম, মোঃ নয়ন মোল্লা, তানজিল হোসেন তাজ, এইচ এ শরীফ, মোঃ নাঈম মোল্লা প্রমূখ।

এসময় উপস্থিত বন্ধুরা ব্যাচ ২০১৩ এর বন্ধন আজীবন অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এক বন্ধুর বিপদে আরেক বন্ধুর এগিয়ে আসার জন্য সকলে সকলের কাছে অনুরোধ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network