২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ফিলিস্তিনদের উপর হামলা-গণহত্যার প্রতিবাদে আলোচনা সভা

আপডেট: মে ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইসমাইল হোসেন ইফতিয়াজ, ভোলা সদর

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলায় ফিলিস্তিন মুসলমানদের উপর ইসরায়েল কর্তৃক হামলা ও গণহত্যার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলায় চরফ্যাশন উপজেলায় নিজ অফিস কার্যলয়ে ফিলিস্তিনে মুসলমানদের উপরে ইসরায়েল কর্তৃক হামলা ও গণহত্যার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিনের ভোলা জেলা শাখার সভাপতি ও করিমজান মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ জনাব মোঃআব্দুল খালেক।প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রধান করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিনের ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোবাশ্বিরুল হক নাঈম।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, ফিলিস্তিন মুসলমানদের উপরে ইসরায়েল যে ভাবে গণহত্যা করেছে তা কোনো ভাবে মেনে নেয় যায় না। তিনি আরো বলেন এই মূহুর্তে তাদের পাশে দাঁড়ানো হলো প্রথম কাজ এবং বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিনের ভোলা জেলা শাখার সকল সদস্য ও প্রত্যেক মাদ্রাসার শিক্ষক যেন অর্থনৈতিক ভাবে সহযোগিতা করে সে জন্য সকলকে প্রতি আহ্বান রইলো ।উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যাপক কামরুজ্জামান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network