১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শাহরুখের সিনেমায় কার্তিক-ক্যাটরিনা

আপডেট: মে ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমে খুব ঘটা করে ছবির প্রচার হল। কার্তিক আরিয়ান আর জাহ্নবী কাপুর সেই প্রচারের সুযোগে এখানে ওখানে খুব প্রেম প্রেম খেলে নিলেন। সম্ভবত ছবির কারণেই সেটা করলেন। তারপর বলা নেই কওয়া নেই, আচমকা জানা যায় নায়ক কার্তিক ‘দোস্তানা ২’ ছবি থেকে বাদ পড়েছেন।

সেই ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের জল কম দূর গড়ায়নি। তবে আগাগোড়া মুখে কুলুপ এঁটেছিলেন কার্তিক। বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখেছিলেন তিনি।

তবে ‘দোস্তানা ২’ ছবির পরিচালক ও প্রযোজক করণ জোহরকে সমালোচনায় ধুয়ে দিয়েছেন কার্তিকের কোটি কোটি ভক্তরা। তারা করণের এ সিদ্ধান্তকে মেনে নিতে পারেননি। কেন তাদের প্রিয় অভিনেতাকে ছবি থেকে বাদ দেওয়া হলো সে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তারা।

কেন তাকে বাদ দেয়া হলো তার কারণ নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। তবে তার ভিড়েই চমকে যাওয়ার মতো খবর হলো, শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিসের একটি সিনেমায় যোগ দিচ্ছেন কার্তিক। সে সিনেমার নাম এখনো ঠিক হয়নি।

তবে কমেডি রোমান্টিক ঘরানার এ ছবিতে কার্তিক নায়িকা হিসেবে পাচ্ছেন ক্যাটরিনা কাইফকে। ছবিটি পরিচালনা করবেন অজয় বাহল।

রেড চিলিসের একটি সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, করণ জোহরের সিনেমা থেকে বাদ পড়া কার্তিককে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান চুক্তিবদ্ধ করেছে ২ কোটি রুপির বিনিময়ে। নতুন নায়কদের মধ্যে কার্তিক আরিয়ানের পারিশ্রমিক বরাবরই বেশি। সেটাই যেন আবারও প্রমাণ হলো।

সবকিছু ঠিক থাকলে আগামী দুই এক মাসের মধ্যেই এই সিনেমাটির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে চিত্রনাট্য তৈরির কাজ। এখানে চমক হিসেবে অতিথি চরিত্রে শাহরুখ খানকে দেখা যাবে বলেও আভাস মিলেছে।

এদিকে করণ জোহর কেন কার্তিককে ‘দোস্তানা ২’ থেকে বাদ দিয়েছেন সে ব্যাপারে একটি কারণ চাউর হয়েছে চারদিকে। তা হলো করণের আয়োজিত এক পার্টিতে মদ্যপ অবস্থায় কারিনা কাপুর খানের সঙ্গে অভব্য আচরণ করেছেন কার্তিক। সেখানে উপস্থিত ছিলেন সাইফ আলি খানও। ছিলেন সিনিয়র-জুনিয়র আরও অনেকে। কেউ কার্তিকের আচরণ ভালোভাবে নিতে পারেননি। তাই ক্ষিপ্ত হয়ে তাকে ‘দোস্তানা ২’ থেকে সরিয়ে দিয়েছেন কারিনার দোস্ত করণ।

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান অভিনীত ‘ধামাকা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী সেপ্টেম্বরে এটি নেটফ্লিক্সে দেখা যাবে। কার্তিককে দেখা যাবে রোহিত ধাওয়ান পরিচালিত তেলেগু অ্যাকশন-ড্রামা ‘আলা বৈকুন্ঠপুরমল্লু’র হিন্দি রিমেক ছবিতেও।

গুঞ্জন আছে সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত একটি বিগ বাজেটের ছবিতেও মোটা অংকের পারিশ্রমিক নিয়ে কাজ করতে যাচ্ছেন বলিউডের হালের ক্রেজ কার্তিক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network