১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আগের থেকে ভাল আছেন অভিনেত্রী নুসরাত

আপডেট: মে ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দীর্ঘদিন ধরেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। আবার স্বামীকে তালাকও দিচ্ছেন না তিনি। এর মধ্যেই দিন যত যাচ্ছে ততই অভিনেতা যশের সঙ্গে নুসরাতে প্রেম-ভালোবাসা প্রকাশ্যে আসছে।

নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে এখন এমনটাই মনে হচ্ছে। শুক্রবারের সকালে তার ইনস্টাগ্রাম স্টোরিতে কবি দীক্ষা সুমনের লেখা চারটি লাইন উঠে এসেছে।

যেখানে বলা হয়েছে, ‘কেউ ভালবাসার নামে আঘাত করে। কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়’!

তবে পংক্তি দুটো ব্যবহার করে কী ইঙ্গিত দিলেন নুসরাত? তিনি কি নিখিল ‘প্রাক্তন’ আর যশ ‘বর্তমান’ এই নিরিখে মন্তব্য করলেন? তা স্পষ্ট নয়।

তবে সাম্প্রতিককালে নুসরাত আর যশের অন্তরঙ্গতা, নিখিলের সঙ্গে তার দূরত্ব দেখে নেটাগরিকদের একটাই প্রশ্ন নুসরত কি এবার যশকে বিয়ে করবেন

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

অন্যদিকে ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে নুসরাতকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network