১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

দিনাজপুরে ট্রাকচাপায় ২ জন নিহত

আপডেট: জুন ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের বিরলে ট্রাকচাপায় ইজিবাইক ও মোটরসাইকেলের ২ জন আরোহী নিহত হয়েছে। এঘটনায় গুরুত্বর আরও আহত হয়েছে ৪ জন।

নিহতরা হলেন, বিরল সদর ইউপি’র বুনিয়াদপুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৫০) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার লালদিঘী ইউপি’র আরাজী দিলালপুর গ্রামের মৃত তমির উদ্দীনের পুত্র আজিজুল ইসলাম (৬৪)। তাঁরা দু’জনেই ইজিবাইকের যাত্রী ছিলেন।

আর আহতরা হলেন, উপজেলার ভান্ডারা ইউপি’র পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আফতাব উদ্দীনের ছেলে ইজিবাইক চালক মোজাহার আলী (৩২), বিজোড়া ইউপি’ও ভবানীপুর গ্রামের রহমান মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৭), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার কাচলাপাড়া গ্রামের মৃত ওয়ারেস আলীর ছেলে মটরসাইকেল চালক উমর আলী (৫৫) ও তারই স্ত্রী মটরসাইকেল আরোহী দিলেসা বানু (৪৫)। আহতদের মধ্যে ইজিবাইক চালক মোজাহার আলী ও আরোহী দিলেসা বানুর অবস্থা আশংকাজনক।

বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম জানান, আজ রবিবার দুপুরে বিরল-বিরল (স্থলবন্দর) সড়কের বিরল পৌরশহরের মেসার্স সুবাইতা ফিলিং স্টেশনের সম্মূখে বিরলমূখী মোটরসাইকেল ও ইজিবাইককে বিপরীতমুখী থেকে আসা একটি ট্রাকচাপা দিলে এ দূর্ঘটনা ঘটে। আমরা খবর পাওয়ার সাথে সাথে নিহত ও আহতদের উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করছিল।

বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল আলম জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক, দূর্ঘটনা কবলিত ইজিবাইক এবং মটরসাইকেলটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network