২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কনে সাজে অপু বিশ্বাস

আপডেট: জুন ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কনের সাজে সেজেছেন অপু বিশ্বাস। বরের বেশে ইমন। না, বাস্তবে নয়। কোনো সিনেমার দৃশ্যধারণও নয়।

সম্প্রতি রাজধানীর উত্তরায় ১১ নং সেক্টরের খান টাওয়ারে ‘রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মল’-এর বানিজ্যিক মুখপাত্র হিসেবে আসেন অভিনেত্রী অপু বিশ্বাস।

আয়োজনের অংশ হিসেবে প্রথমে শাড়ি এবং পরে লেহেঙ্গার পরা অবস্থায় বিয়ের সাজে দেখা যায় অপুকে। আর বরের সাজে ইমন পড়েন কালো ও সাদা শেরওয়ানি।

করোনা পরিস্থিতিতে অনেক পরিবারে বিয়ের আয়োজন চলছেই। স্বল্প পরিসরেই বেশিরভাগ বিয়ে হলেও সাজগোজের সখ থাকে অনেকেরই। বিয়ের আনন্দ আর খুশিকে বাড়িয়ে তুলতে অভিজাত গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ কালেকশন নিয়েই ছিল তাদের আয়োজন।

এ বিষয়ে রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলের ব্যবস্থাপনা পরিচালক মো. আসলাম খান বলেন, সবাই চায় বিয়ের শাড়ি বা লেহেঙ্গাটা হবে এক্সক্লুসিভ। এই স্মৃতিময় স্বপ্ন বোনা সাধারণ কারিগর দ্বারা সম্ভব নয়। অনেকগুলো দক্ষ হাতের ছোঁয়ায় তৈরি হয় একটি বিয়ের শাড়ি বা লেহেঙ্গা।

এমন একঝাঁক কারিগরের হাতে তৈরি রয়েল মালাবারের বিয়ের সব পোশাক। সেই সঙ্গে বিয়ের গহনাও চাই আধুনিক। সেদিক দিয়ে আমরা বেশ এগিয়ে। একই ছাদের নিচে পোশাকের পাশাপাশি চোখ ধাঁধানো আধুনিক সব ডিজাইনের স্বর্ণ এবং হীরার গহনা থাকছে আমাদের এখানে। বর-কনেকে গহনা এবং পোশাকে সাজিয়ে দেখার সুযোগও রয়েছে।

এ ছাড়াও পোশাকের গুণগতমান, বৈচিত্র্য ও নকশার নতুনত্বের জন্য রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলে শুরু থেকেই আলাদা। গর্জিয়াস সব পাঞ্জাবি, নতুন নকশার শাড়ি, লং কামিজ, থ্রি-পিস, ফ্রক, টপস, শার্ট, স্যুট, জুতা ছাড়াও বাচ্চাদের জন্য রয়েছে বড় কালেকশন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network