২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

আপডেট: জুন ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের গৌরনদী উপজেলা হাসপাতাল থেকে অজ্ঞাত বৃদ্ধ (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে।
উপজেলা হাসপাতালের ইমারজেন্সি বিভাগের চিকিৎসক মোঃ টিপু সুলতান জানান, মঙ্গলবার সকালে অজ্ঞাত বৃদ্ধকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন গৌরনদী ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, উপজেলার কাসেমাবাদ বাসষ্ট্যান্ডে অজ্ঞাত বৃদ্ধকে পরে থাকতে দেখে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। এসময় বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে (বৃদ্ধ) মৃত্যুবরন করেন।
তিনি আরও জানান, দুপুরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি পরিচয় খুঁজে পাওয়ার জন্য বিভিন্ন থানায় বৃদ্ধের ছবিসহ ম্যাসেজ পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network