২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাপ্তার আলোচিত মাদক ব্যবসায়ী ইনছান ও তার সহযোগী আটক

আপডেট: জুন ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার।।

ভোলা সদর উপজেলার ৫নং বাপ্তা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড় সুন্দর গ্রামের আলোচিত মাদক ব্যবসায়ী ইনছান হাওলাদার (২৮) ও তার সহযোগী শাহিন (২৪) কে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করেছে জেলা গোয়েন্দা ডিবি ভোলা। মঙ্গলবার (৮ জুন) রাতে চরনোয়াবাদ ৯নং ওয়ার্ডের বাবুল মোল্লা ব্রীজের উপর হইতে দুই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। ইনছান বাপ্তা ৫নং ওয়ার্ডের সুন্দরখালী এলাকার মোঃ ছিদ্দিক এর ছেলে। এবং শাহিন ২নং ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

ভোলা সদর মডেল থানা সূত্রে জানা গেছে,
অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা ভোলার সার্বিক তত্ত্বাবধানে এস আই (নিঃ) রিপন মুড়ি ও সংগীয় অফিসার ফোর্স, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভোলা মাদক অভিযান পরিচালনা করিয়া তাদেরকে আটক করে। মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network