১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাকেরগঞ্জে বিভাগীয় কমিশনারের প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর পরিদর্শন

আপডেট: জুন ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধি-
মুজিব শতবর্ষ উপলক্ষে বরিশালের বাকেরগঞ্জে প্রধানমন্ত্রী উপহার আশ্রায়ন প্রকল্পের গৃহহীনদের ঘর পরির্দশন করেন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল। বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় তিনি উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ গ্রামে গৃহহীনদের মাঝে বরাদ্ধ দেয়া আশ্রয়ন প্রকল্পের বিভিন্ন ঘর পরিদর্শন, মিষ্টি বিতরণ ও ফলজ গাছের চারা রোপণ করেন।

গৃহহীনদের জন্য মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া আশ্রায়ন কেন্দ্রের ঘর পরিদর্শনকালে তার সাথে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার, উপজেলা নিবার্হী কর্মকর্তা মাধবী রায়, মেয়র লোকমান হোসেন ডাকুয়া, সহকারি কমিশনার ভূমি মোঃ তরিকুল ইসলাম, অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন, ভরপাশা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক সৈয়দ মোজাম্মেল, উপজেলা জাতীয় পাটির যুগ্ম-সম্পাদক মানিক হাওলাদার, দপ্তর সম্পাদক বিপ্লব মিত্র, যুব বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, উপজেলা বন কর্মকর্তা জয় প্রমূখ উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বলেন, প্রধানমন্ত্রীর মহতি উদ্যোগের জন্য কোন মানুষ আর আশ্রয়হীন থাকবেননা। ভূমিহীনদের কর্মসংস্থানের ব্যবস্থা, তাদের ছেলে মেয়েদের চাকুরির অগ্রাধিকার দেয়া হবে। এ মেগা প্রকল্পের আওতায় বাকেরগঞ্জে গৃহহীনদের মাঝে ২৭০ টি ঘর বরাদ্ধ দেয়া হয়েছে। এ প্রকল্প চলমান থাকবে।
আশ্রয় কেন্দ্রের ঘরগুলো পরিদশন করে সন্তোষ প্রকাশ করে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অতি দ্রুত কেন্দ্রে বসবাসরতদের বিশুদ্ধ পানির জন্য গভীর নলকূপ স্থাপন, চলাচলের জন্য ঘরের সামনে বালু ফেলে ইট দিয়ে রাস্তা নির্মাণের নির্দেশ প্রদান করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network