২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাকেরগঞ্জ ওসি আলাউদ্দিনের আরও একটি সাফল্য, গাঁজাসহ গ্রেফতার-১

আপডেট: জুন ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জে মাদক বিরোধী অভিযানে থানা ওসি আলাউদ্দিনের একের পর এক সাফল্য। তার নিদেশে রুপারজোর গ্রাম থেকে ৯০০ গ্ৰাম গাঁজা ও ডিজিটাল পরিমাপ যন্ত্রসহ হাফিজুর রহমান (২২) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার ৯ জুন রাত সাড়ে ৯ টার সময় এস আই তরুন, এসআই আমির হোসেন, এএসআই রবিউল, এএসআই সুজন, এএসআই ফারুক, এএসআই সোহেলসহ পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান উপজেলার নিয়ামতি ইউনিয়নের রুপারজোর গ্রামের ইয়াকুব আলীর পুত্র।
উল্লেখ্য, বাকেরগঞ্জ থানা পুলিশ গত ১৫ দিনে ৪টি মাদক বিরোধী অভিযান সফলভাবে পরিচালনা করেছে।

ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, গাঁজা উদ্ধার ও আটকের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। বাকেরগঞ্জ থানায় মাদকের অভিযান চলমান থাকবে। মাদক মুক্ত বাকেরগঞ্জ গড়তে মাদক বিরোধী অভিযান আরও কঠোরভাবে পরিচালনা করা হবে। মাদক ব্যবসায়ী কাউকেই ছাড় দেয়া হবেনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network