৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

তৃণমূল নেতৃবৃন্দের জনপ্রিয় মুখ আরিফুল ইসলাম সোহাগ

আপডেট: জুন ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আবদুল্লাহ রিয়েল,ফেনী: তিনি একজন সদালাপী মানুষ। কথা বলেন মেপে। সকলের পছন্দের প্রিয়পাত্র। রাজনীতি করেন সেই ছোটকাল থেকেই। বলছি মতিগঞ্জ সাতবাড়িয়া গ্রামের কৃতিসন্তান আরিফুল ইসলাম সোহাগ এর কথা। তিনি একজন রাজনৈতিক পরিবারে সন্তান । এশিয়ার মহাদেশের সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশ আ’মী যুবলীগ মতিগঞ্জ ইউনিয়নের যুগ্ম-সাধারণ সম্পাদক। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী মানুষ হিসেবে তিনি সকলের কাছে পরিচিত।দলমত নির্বিশেষে সাধারণ মানুষের কাছে তাঁর রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা। আপোষহীন নেতা হিসেবে তাঁর রয়েছে অনেক সুনাম। দলীয় নেতাকর্মীদের কাছ থেকে জানাযায়, দলের সকল কর্মকান্ডে ও আন্দোলন সংগ্রামে তিনি সব সময় সামনের কাতারে থাকেন। ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর অনুপ্রেরণায়, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভুট্টো নির্দেশনায় তৃণমূল পর্যায়ে শক্তিশালী সংগঠনে পরিণত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তৃণমূলে নব নির্বাচিত সভাপতি ও সম্পাদক বলেন আরিফুল ইসলাম সোহাগ ভাইয়ের মত প্রতিটা নেতা হয় তাহলে তাহলে ঐ সংগঠন নিঃসন্দেহে এটি একটি শক্তিশালী সংগঠন হিসেবে রুপ নিবে। এছাড়া তিনি গোপনে আমরা যারা রাজনৈতিক মামলার শিকার হই তাদের জামিন ও পরিবারের জন্য তার অর্থ শ্রম জড়িত। আমরা তার সফলতা কামনা করি। আগামীতে উনাকে দলের গুরুত্বপূর্ণ স্থানে অধিষ্ঠিত করার আশা ব্যক্ত করছি।
উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু বলেন, আরিফুল ইসলাম সোহাগ’র দলীয় সকল কার্যক্রম চোখে পড়ার মত। এমন নেতা দল প্রয়োজনীয়তা বোধ করে।
আরিফুল ইসলাম সোহাগ বলেন, আমার রাজনৈতিক আদর্শ জননেতা ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী দিকনির্দেশনায় ও উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ’র সহযোগিতায় আমি আরও সামনে এগিয়ে যেতে চাই।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network